মো: ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড়ঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা শিক্ষা অফিস সাময়িকভাবে লকডাউন করেছেন উপজেলা প্রশাসন। অফিস সুত্রে জানাগেছে, উপজেলা শিক্ষা অফিসের একজন সহকারী শিক্ষা অফিসারের করোনা সংক্রমনের উপসর্গ ( জ্বর, সর্দি, কাশ ও বুকব্যাথা) দেখা দিলে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানান।

উপজেলা নির্বাহী অফিসার সাথে সাথে উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসারকে বিষয়টি জানান। উপজেলা স্বাস্থ্য ও প.প. অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর জানান, বুধবার(১৭ জুন) ওই অফিসারের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার রেজাল্ট না আসা পর্যন্ত করোনা সনাক্ত করা যাবেনা। আপাদত তাঁকে স্বাভাবিক চিকিৎসা নিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

উপজেলা শিক্ষা অফিসার ( ভারপ্রাপ্ত) মাজেদুর রহমান বলেন, সহকারী শিক্ষা অফিসারের জ্বর, সর্দি, কাশ ও বুকব্যাথার কথা শুনে ইউএনও স্যার শিক্ষা অফিসটি লকডাউন করেছেন এবং ওই অফিসারের চিকিৎসা ব্যবস্থার জন্য সার্বক্ষনিক খবর নিচ্ছেন। উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা বলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসারের করোনা সংক্রমনের উপসর্গ দেখা দেওয়ায় উপজেলা শিক্ষা অফিসটি সাময়িকভাবে লকডাউন করা হয়েছে। করোনা সংক্রমন সন্দেহভাজন সহকারী শিক্ষা অফিসার বলেন, বর্তমানে অনেকটা সুস্থ্য আছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য