দিনাজপুর সংবাদাতাঃ শেখ জাহাঙ্গীর পীর মাজার ও কবরস্থান ওয়াক্ফ এষ্টেট, দিনাজপুর এর অফিসিয়াল মোতওয়াল্লী হিসেবে সৈয়দ আল মামুন ইসলামকে নিয়োগ করা হয়েছে। বাংলাদেশ ওয়াক্ফ প্রশাসন সহকারী প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত ৯ জুন ২০২০ইং তারিখে সৈয়দ আল মামুন ইসলাম পিতা মৃত আলহাজ্ব সৈয়দ মহবুল ইসলাম, সাং ঠনঠনিয়াপাড়া, সদর, দিনাজপুর নামে একটি পত্র প্রেরণ করা হয়, যার স্মারক নংঃ ১৬.০২.০০০০.০৬১.৩১.০০০.০৭/২৭৯(২)।

স্মারকে উল্লেখ থাকে যে, ওয়াক্ফ অধ্যাদেশ ১৯৬২ এর ৪৪ ধারামতে সৈয়দ আল মামুন ইসলাম-কে ৯ জুন ২০২০ইং তারিখ হতে পরবর্তী ৩ বছরের জন্য ই,সি ৯৩৬৭, শেখ জাহাঙ্গীর পীর মাজার ও কবরস্থান ওয়াক্ফ এষ্টেট, দিনাজপুর এর অফিসিয়াল মোতওয়াল্লী হিসেবে নিয়োগ করা হয়েছে।

এরই পরিপেক্ষিতে উক্ত এস্টেট পরিচালনা করার জন্য সাবেক মোতওয়াল্লী মৃত আলহাজ্ব সৈয়দ মহবুল ইসলাম এর পুত্র সৈয়দ আল-মামুন ইসলাম রনি-কে আহবায়ক করে ১১ সদস্য’র একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহবায়ক কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন সৈয়দ মোসাদ্দেক হোসেন বাবলু, নাজির হোসেন নাজু, রেহায়তুল ইসলাম খোকা, মাঈনুল, কাজী আকবর হোসেন অরেঞ্জ, রব্বানী, সৈয়দ সগির আহমেদ, মমতাজুল ইসলাম মনতা, তাজুল ইসলাম, সৈয়দ শফু আহমেদ।

শেখ জাহাঙ্গীর পীর মাজার ও কবরস্থান ওয়াকফ এষ্টেট, দিনাজপুর পরিচালনা কাজের জন্য যে আহবায় কমিটি গঠন করা হয়েছে সেই কমিটি একটি গঠন তন্ত্র তৈরি করে পুর্ণাঙ্গ উপদেষ্টা কমিটি গঠনের মাধ্যমে এস্টেট পরিচালনা করার কাজে সহায়তা করে নতুন কমিটির কাছে দায়ত্ব হস্তান্তর করবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য