দিনাজপুর সংবাদাতাঃ ১৫ জুন সোমবার বাংলাদেশ স্বেচ্চাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারন সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক প্রেস রিলিসে এ তথ্য জানানো হয়।

প্রেস রিলিসে জানান হয়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর জেলা শাখার সভাপতি আবু জাফর রজ্ববকে দলের ভাবমুর্তি ক্ষুন্ন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট আপরাধ এবং বিগত দিনের তার কার্যক্রমে সংঘঠনের ভাবমুর্তি নষ্ট হওয়ায় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের জরুরী সিদ্ধান্ত মোতাবেক অদ্য ১৫/০৬/২০২০ ইং তারিখ থেকে আবু ইবনে রজ্ববকে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হলো।

তবে হাবিপ্রবির জোড়া খুনের ঘটনায় আটক সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সুজনের বিষয়ে সংগঠন কি সিদ্ধান্ত নিয়েছে তা জানা যায় নি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১১ জুন) দুপুর ২টায় দিনাজপুর শহরের বাহাদুর বাজার এলাকায় নিজ মালিকানাধীন হোটেল আফিয়া ইন্টারন্যাশনাল থেকে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজ্বব ও বিকেল ৪টায় শহরের সুইহারী আশ্রম পাড়ার নিজ বাসা থেকে দিনাজপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সুজনকে হাবিপ্রবির জোড়া খুনের ঘটনায় আটক করা হয়।

সিআইডি’র দিনাজপুর জেলা পুলিশ পরিদর্শক রমজান আলী তাদেরকে ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করেন। এছাড়াও কোতয়ালী পুলিশ তাদেরকে ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করা হয়।

গতকাল সোমবার (১৫ জুন) দুপুরে দিনাজপুর আমলী আদালত-১ (সদর) এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসাইন সিআইডির আবেদনের প্রেক্ষিতে তাদের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়াও কোতয়ালী থানা পুলিশের আবেদনের প্রেক্ষিতে ওই ২ নেতাকে একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদ করার মঞ্জুর করেছেন বিচারক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য