দিনাজপুর সংবাদাতাঃ মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯কে জয় করে সাহসী করোনা যোদ্ধা হিসেবে কাজে যোগদান করেছেন দিনাজপুরের ঘোড়াঘাট থানার সাব-ইন্সপেক্টর মোজাফ্ফর হোসেন।

১৫ই জুন সোমবার সকালে মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯কে সাহসীকতার সাথে জয় করে কাজে ফেরায় দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম বার এর পক্ষ থেকে করোনা যোদ্ধা সাব-ইন্সপেক্টর েেমাজাফ্ফরকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম ও থানা অন্যান্য কর্মকর্তারা।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান,গত মে মাসের ২০ তারিখে উপজেলা স্বাস্থ্য বিভাগ ঘোড়াঘাট থানা পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করে। ৩০শে মে এসআই মোজাফ্ফরের করোনা পজেটিভ আসে। এর পর প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয় এই পুলিশ কর্মকর্তাকে।

গত ২ জুন দ্বিতীয় দফায় নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। সর্বশেষ গত রবিবার ১৪ জুন ফলাফল নেগেটিভ আসে। নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে করোনা যোদ্ধা এসআই মোজাফ্ফর বলেন, আমার ভিতরে করোনার কোন উপস্বর্গ ছিল না। কিন্তু যেদিন শুনলাম যে, আমার নমুনার ফলাফল পজেটিভ এসেছে, সাথে সাথে আমি সুস্থ মানুষটি অসুস্থ হয়ে পড়েছিলাম।

করোনাকালীন সময়ে আমাদের দিনাজপুরের এসপি স্যার ও সার্কেল এসপি স্যার আমাকে পর্যাপ্ত সাপোর্ট দিয়েছেন। স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা ভাইরাসকে জয় করা সম্ভব। এই ভাইরাসে আক্রান্ত হলে, নিজের মনোবলকে শক্তিশালী করতে হবে এবং প্রচুর পরিমানে পুষ্টিগুন ও ভিটামিন সমৃদ্ধ খাবার খেতে হবে। নিজের মনোবলকে শক্তিশালী রাখাই এই ভাইরাসের মহৌষধ। সেই সাথে প্রতিবেশী ও সহকর্মীদের সহানুভূতি অত্যান্ত প্রয়োজন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য