দিনাজপুর সংবাদাতঃ সাবেক স্বাস্থ্যমন্ত্রী, ১৪ দলের মুখপাত্র, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ধর্মপ্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ ও সিলেটের সাবেক মেয়র আওয়ামীলীগ নেতা বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৫ জুন সোমবার দুপুরে দিনাজপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শহর ও সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উক্ত শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সভায় কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, যুগ্ম সাধারন সম্পাদক অনুপ কুমার দে, সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামীম আলম সরকার বাবু, এনাম উল্ল্যাহ জ্যামী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাসুদ রানা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক প্রভাষক মাহমুদুল হক কোরায়শী দুলাল।

শোক সভায় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক তায়েফ বিন শরিফ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রাকিবুল মিথুন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান বিপ্লব, শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজসহ সদর ও শহর আওয়ামীলীগের নেতাকর্মীরা।

সভায় মরহুমদের স্মৃতিচারণ শেষে তাদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন উপস্থিত সকলেই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য