ঠাকুরগাঁওয়ে জেলার বিভিন্ন দফতরের সকল বিভাগের মেরামত, সংরক্ষণ ও রক্ষনাবেক্ষণ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ঠাকুরগাঁও সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে সোমবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

এ উপলক্ষে আযোজিত সভায় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক নুর কুতুবুল আলম, জেলা প্রশাসক রাজস্ব আমিনুল ইসলাম, ঠাকুরগাঁও গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মাজিদার রহমান, ঠাকুরগাঁও সমাজ সেবার অতিরিক্ত পরিচালক সাঈয়েদা সুলতানা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, শহর সমাজ সেবা কর্মকর্তা শাকিল আহমেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সা: সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার, ইউপি চেয়ারম্যান অনিল সেন প্রমুখ।

বক্তারা জেলা শহরের বিভিন্ন সরকারি বিভাগের ভবন ও অন্যান্য আসবাবপত্রের পরিবর্তন, সংস্কার, মেরামত ও রক্ষনাবেক্ষণ নিয়ে বিভিন্ন সুপারিশ তুলে ধরেন।

এসময় জেলা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সমাজসেবার কর্মকর্তা জনপ্রতিনিধি, জেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ বিভাগের কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য