জাকির হোসেন , সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর শহরেরব উপকন্ঠে উত্তরা আবাসন ঢেলাপীর হাটের মধ্যে খোলা একটি সাইকেল গ্যারেজ থেকে আব্দুল মালেক নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।

মালেক সৈয়দপুর শহরের গোলাহাট ওয়াপদা (বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ও উতপাদন কেন্দ্র) এর গেট সংলগ্ন ফকিরপাড়ার শহিদুল ইসলামের ছেলে। সে পুষ্টি কোম্পানির বিক্রয়কর্মী (এস আর) হিসেবে সৈয়দপুর ডিলার পয়েন্টে কাজ করতো।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যার পর ঢেলাপীর হাটে বাজার করতে গিয়ে আর ফিরে আসেনি বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। স্থানীয় লোকজন সকালে হাটের পাশে কাদিখোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের একটি সাইকেল গ্যারেজে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ঘটনাস্থল নীলফামারী সদরের অংশ হওয়ায় লাশ প্রথমে নীলফামারী সদর থানায় নেয়া হয়েছে এবং পরে ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে পুষ্টি কোম্পানির সৈয়দপুর ডিলার কর্তৃপক্ষ জানায়, মালেক গতকাল বিকেলে শহরের শহীদ ডাঃ জিকরুল হক রোডস্থ এনসিসি ব্যাংকের নিচে অবস্থিত ডিলার পয়েন্টে কোম্পানির ভ্যান গাড়ী রেখে চলে গেছে। অন্যান্য দিন ভ্যান রেখে যাওয়ার সময় সে দোকানে দোকানে মাল ডেলিভারি দিয়ে কালেকশনকৃত টাকা জমা ও হিসেব বুঝিয়ে দিয়ে তারপর বাড়ী যেত। কিন্তু গতকাল সে টাকা জমা না দিয়েই চলে যায় এবং এরপর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মোমেনুল ইসলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য