দিনাজপুর সংবাদাতাঃ বিরলে পুকুরের পানিতে ডুবে দুই শিশুরমর্মান্তিক মৃত্যু হয়েছে।

লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। সম্পর্কে মামাতো ও ফুফাতো বোন ছিল দুই জনে। ফুফা ও খালুর বাড়ীতে বেড়াতে গিয়ে অভিভাবকদের অগোচরে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে এলাকাবাসী।

রবিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার ভান্ডারা ইউপি’র সুইহারা গ্রামের হাকিম নামের আত্মীয়ের বাড়ীর পুকুরে রাণীপুকুর ইউপি’র রাণীপুকুর গ্রামের মতিউর রহমানের মেয়ে মারওয়া সুলতানা (৭) ও একই ইউপি’র কাজিপাড়া (পূর্বপাড়া) গ্রামের মিজানুর রহমান মিজুর মেয়ে মমিতা খাতুন (৮) গোসল করতে নেমে পানিতে ডুবে যায়।

দুপুর দেড়টায় গ্রামবাসী অনেক চেষ্টার পর লাশ উদ্ধার করে। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন ভান্ডারা ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন।

অন্যদিকে, হিলিতে আজ রবিবার বাড়ির পাশে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে হুমাইরা নামের ৬ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় হিমু (৪) নামের আরেক শিশু হাসপাতালে ভর্তি রয়েছে। সকাল দশটায় উপজেলার আলীহাট ইউনিয়নের কাদিপুর গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান,বাড়ির পাশে খেলার সময় পুকুরে পানিতে পড়ে হুমাইরা ও হিমু নামের দুইটি শিশু ছটফট করছিলো এসময় পাশের বাড়ির লোকজন দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক হুমাইরাকে মৃত্যু ঘোষনা করে।তবে হিমু নামে আরেক শিশু চিকিৎসকধীন রয়েছে।

মৃত হুমাইরা (৬) উপজেলার কাদিপুর গ্রামের হাবিবুরের মেয়ে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার নাজমুস সাঈদ জানান,আজ সকাল ১১টা সময় পানিতে ডুবে যাওয়া দুইজন শিশুকে হাসপাতালে নিয়ে আসে তাদের পরিবারের লোকজন। হাসপাতালে আসার আগে একজনের মৃত্যু হয়েছে। অন্য একজনের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে এবং সে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য