দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে করোনা উপর্সগ নিয়ে মোস্তাফজিুর রহমান সাহেব (৭৫) নামের এক অবসর প্রাপ্ত শিক্ষকের মৃত্যু হয়েছে। শিক্ষক মোস্তাফজিুর রহমানের বাড়ি ঘোড়াঘাট উপজেলার বিন্যাগাড়ি গ্রামে। তিনি বিন্যাগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

শিক্ষক মোস্তাফজিুর রহমান অসুস্থতা নিয়ে ১৩ জুন শনিবার দিনাজপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। করোনা ভাইরাস সনাক্তের জন্য নমুনা সংগ্রহ করা হয়।

১৪ জুন রোববার ভোর সাড়ে ৫ টায় তিনি হাসপাতালে মারা যান। পারবিারকি সূত্র ও উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ করোনা উপর্সগ নিয়ে মৃত্যু হওয়া নিশ্চিত করেছেন।

শিক্ষক মোস্তাফজিুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরবিারের প্রতি সমবদেনা জ্ঞাপন করছেনে ঘোড়াঘাট উপজেলা প্রাথমকি শিক্ষা অফিসার অতুল চন্দ্র রায়, উপজলো রিসোর্স র্কমর্কতা জয়দেব কুমার, সহকারী শিক্ষা অফিসার আব্দুল হাই মন্ডল, উপজেলা প্রাথমকি শিক্ষক সমিতির সভাপতি সুবল দে, উপজলো প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি ওসমানগণি, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, শিক্ষক নেতা আশাদুজ্জামান রাশেদ, ফারুক হোসেন, ডালিম, আব্দুস সাত্তার, রাজু আহম্মেদ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য