দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে প্রায়ত মহিলা ও শিশু বিষয়কমন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হক‘র (চকলেট আপা) ১৪ তম মুত্যৃ বাষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মরহুমার কবর জিয়ারত, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৪ জুন রোববার দুপুর ১২ টা কেন্দ্রীয় মহিলা দলের আবহায়ক, জেলা বিএনপির সাবেক সভাপতি, দিনাজপুরের মাটি ও মানুষের নেত্রী সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হক (চকলেট আপার) ১৪ তম মুত্যৃ বাষির্কী উপলক্ষ্যে শহরের ফরিদপুরস্থ কবরস্থানে মরহুমার কবর জিয়ারত করা হয়।

কবর জিয়ারত কালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এড্যাভোকেটু মোফাজ্জেল হেসেন দুলাল, বোচাগঞ্জ থানা বিএনপির সভাপতি সাদিক রিয়াজু চৌধুরী পিনাক, কেন্দ্রীয় তাঁতি দলের যুগ্নসম্পাদক ও জেলা তাঁতি দলের সভাপতি রেজাউল ইসলাম, কেন্দ্রীয় তাঁতি দলের সদস্য ও জেলা বিএনপির সদস্য মো: মাহাফুস আহাম্মেদ, জেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো: শাহীন খান, পৌর বিএরপির সাবেক সাধারণ সম্পাদক মো: সামসুর জামান চৌধুরী খোকা, জেলা বিএনপির সদস্য মো: মজিবর রহমান, মো: আব্দুস সামাদ, আসলাম খান, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ জেলা তাঁতি দলের সাধারণ সম্পাদক মো: মামুনুর রশিদ মামুন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য ও জেলা ছাত্রদলের যুগ্ন্ আহবায়ক নূর আলম খোকন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মো: ফরিজার রহমান, জেলা ছাত্রদলের এক নম্বর সহ সভাপতি মো: রুবেল ইসলাম, জেলা বিএনপির সদস্য শরিফ জাকির হোসেন হীরা, নাজমুল হক লিটন, হাবিবুর রহমান , ইউনুস , জাবেদ চুন্ন, বাবু, হাসুু, কাজল , হিলারী, মনুসহ প্রমুখ।

দিনাজপুরে প্রয়াত মহিলা ও শিশু বিষয়কমন্ত্রী, জেলা বিএনপির সাবেক সভাপতি মরহুমা খুরশিদ জাহান হক’র (চকলেট আপা) ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে মরহুমার কবর জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এরপর প্রায়ত মন্ত্রী ও বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার বড় বোন মরহুমা খুরশীদ জাহান হক‘র (চকলেট আপা) ১৪ তম মুত্যৃ বাষিকী উপলক্ষ্যে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন এন্ড রিসার্চ ইনস্টিটিউট এর উদ্যোগে কবর জিয়ারত, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে অংশ গ্রহণ করেন দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন এন্ড রিসার্চ ইনস্টিটিউট-এর সাধারণ সম্পাদক এ কে এম আজাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ারুল কবীর, যুগ্ম সম্পাদক আবু তাহের আবু, নির্বাহী সদস্য সাবেক সংসদ সদস্য রেজিনা ইসলাম, আফতাব উদ্দিন আহমেদ মন্ডল, হাসপাতালের অন্যান্য চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য