জাতীয় পার্টি (জাপা)র চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের মাজার কমপ্লেক্সের প্রাথমিক পর্যায়ের নির্মাণ কাজ শুরু হয়েছে। রবিবার দুপুরে রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লীনিবাসের লিচু বাগানে এই নির্মাণ কাজ শুরু করা হয়।

জাতীয় পার্টি (জাপা)র প্রেসিডিয়াম সদস্য রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার ব্যক্তিগত তহবিল দিয়ে এরশাদের মাজার কমপ্লেক্সে নির্মানের প্রাথমিক কাজের উদ্বোধন করা হয়। মাজারের ভিত্তিপ্রস্তর নির্মাণ কাজের উদ্বোধন করেন জাপার প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি, সিটি মেয়র মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তফা।

এ সময় তিনি বলেন, রংপুরের মাটিতে চিরনিদ্রায় সায়িত পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতির কবরটি যেমন অজন্তে অবহেলায় পরে থাকা রংপুরবাসি তথা জাপার জন্য অত্যান্ত দু:খজনক। আগামী ১৪জুলাই জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী। প্রায় এক বছর হতে চলেছে চেয়ারম্যানের মৃত্যুর। কেন্দ্রীয় কমিটির উদাসীনতার কারণে দীর্ঘ দিন যাবৎ অযন্ত অবহেলায় পরে আছে স্যারে কবরটি। মৃত্যুবার্ষিকীকে সামনে রেখে যৌথ সভার সিদ্দান্ত অনুযায়ী আজ থেকে এরশাদের মাজার কমপ্লেক্সটি প্রাথমিক পর্যায়ের কাজ শুরু করা হলো।

এ সময় উপস্থিত ছিলেন জাপার কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাপার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, মহানগর জাপার যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফারুক হোসেন মন্ডল, জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক আবুল হোসেন, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ মহানগরের ৩৩ ওয়ার্ডের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

এ সময় মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফিউল ইসলাম সাফি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য