দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের খানসামা উপজেলার দুহশুহ গ্রামের চেহেলগাজী বাজার এলাকায় ১০শতাংশ জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে লাঠির আঘাতে সাফিয়ার রহমান আমিন (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় নিহতের এক ছেলে দুই ভাতিজাসহ উভয়পক্ষের ৮জন আহত হয়েছে।

এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার ফজলুর রহমান (৬০),তার ছেলে আশরাফুল (২৬), স্ত্রী রাহেনা (৪৫), মেয়ে ফাহিমা জান্নাত (২৩) ও আফজাল ইসলামের স্ত্রী ফাতেমা খাতুন (৪৫) কে আটক করেছে খানসামা থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার খামারপাড়া ইউনিয়নের চেহেলগাজী বাজার এলাকায় ১০ শতাংশ জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে শুক্রবার (১২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে দুপক্ষের মধ্যে লাঠালাঠির ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত অবস্থায় সাফিয়ার রহমানকে পাকেরহাট হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরো পড়ুনঃ দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় হাবিপ্রবি শিক্ষার্থী নিহত

এ বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) শেখ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষের ঘটনায় নিহত পরিবারের পক্ষে মামলার প্রস্তুতি চলছে। ঘটনায় মুল অভিযুক্তসহ ৫ জনকে আটক করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য