দিনাজপুর সংবাদাতাঃ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ম দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) অর্থনীতি বিভাগের ১৮ তম ব্যাচের শিক্ষার্থী তাহেরা ফাইয়াজ মৌ এর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শুক্রবার(১২ জুন) সকাল ৯ টায় তাহেরা ফাইয়াজ মৌ বাসা থেকে তার খালাতো ভাইয়ের সাথে বাইকে করে বিশ্ববিদ্যালয়ে আসে। মৌ বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি মেসে থাকতেন। মেস থেকে প্রয়োজনীয় বই এবং জিনিসপত্র নিয়ে বাসায় ফেরার পথে ঢাকা দিনাজপুর মহাসড়কের মঙ্গলপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক থেকে ছিটকে পড়ে যায়।

এমন সময় অন্য একটি ট্রাকের নিচে পড়ে পিষ্ঠ হয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসিইউ তে নেওয়া হলে কর্ত্যব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উল্লেখ্য যে, তাহেরা ফাইয়াজ মৌ এর বাসা দিনাজপুর সেতাবগঞ্জে।

এঘটনায় মটর সাইকেল চালক তাহেরা ফাইজারের খালাতো ভাই একই এলাকার আব্দুল মালেকের পুত্র আবু সাইদ (২২) গুরুত্বর আহত হয়ে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মহাম্মদ জাকারিয়া মন্ডল বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে মঙ্গলপুর চেয়ারম্যান রোড নামক স্থানে দিনাজপুর থেকে পীরগঞ্জ গামী সিমেন্ট ভর্তি একটি ট্রাক ঢাকা মেট্রো ট- ২০১৪১৯ এর সাথে দিনাজপুর থেকে আসা ঐ মটর সাইকেলের দূর্ঘটনা ঘটে।

বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ মেডিকেল এর মর্গে আছে। আইনানুগ কার্যক্রম গ্রহণের প্রস্তুতি চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য