ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধির লক্ষে র‌্যালী ও মাস্ক বিতরণ করেছেন ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠন।

বুধবার বেলা ১১ টায়, উপজেলা চত্তরে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে এই জনসচেতনামুলক র‌্যালী ও মাস্ক বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী। এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস, উপজেলা আওয়ামীলীগ নেতা কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের উপদেষ্ঠা প্রভাষক আবু শহীদ, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা সৈয়দ হাসান মেহেদী রুবেল, উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক মোঃ রজব আলী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সভাপতি মানিক সাহা, ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রতন, সংগঠনের জৈষ্ঠ সদস্য চলচিত্র অভিনেতা আবু মুসা বাবু ,ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আনছার আলী বাবুল, সহ-সভাপতি ও প্রবীন কন্ঠশিল্পী মোজাম্মেল হক মজু, সহ-সভাপতি নাট্য অভিনেতা ও চলচিত্র অভিনেতা আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ দত্ত, সহ-সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেরুল ইসলামসহ ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন ।

র‌্যালীটি উপজেলা চত্তর থেকে শুরু হয়ে, পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে, বাস স্ট্যান্ড ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠন আস্থায়ী কার্য্যলয় প্রাঙ্গনে এসে শেষ হয়। এসময় রাস্তায় চলাচলরত পথচারী ও রিক্সাচালকদের মাঝে মাস্ক বিতরণ করেন ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের নেতা-কর্মিরা।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী বলেন, বৈশিক করোনা ভাইরাস প্রাদুর্ভাব সকলকে সচেতনা ও সর্তকতার সাথে একযোগে মোকাবিলা করতে হবে। এই জন্য প্রয়োজন নিজে স্বাস্থ্যবিধি মেনে চলা ও সচেতন হওয়া অন্যকে সচেতন করা। উপজেলা নির্বাহী অফিসার বলেন শুধু আইন প্রয়োগকরে মানুষকে সাস্থ্যবিধি মানা সম্ভাব নয়, এই জন্য প্রয়োজন জনসচেতনা বৃদ্ধি, জনসচেতনা বৃদ্ধির জন্য কাজ করায়, তিনি ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনকে ধন্যবাদ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য