দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাট হাসপাতালের জুনিয়র মেকানিক্স সহ নতুন করে এই উপজেলায় আরো ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

নতুন করে আক্রান্ত রোগীরা হলেন, উপজেলার বেগুন বাড়ী গ্রামের আনিছুর রহমানের ছেলে আহমেদ (৩০) ও আহমেদের স্ত্রী রিমি আক্তার (২৭), আফসারাবাদ কলোনী গ্রামের মোয়াজ্জেম আলীর ছেলে শামীম হোসেন (৩০), ঘোড়াঘাট মরিচ পাড়া গ্রামের তছলিম উদ্দিনের ছেলে শামিউল ইসলাম(৩৭) ও ঘোড়াঘাট হাসপাতালের জুনিয়র মেকানিক্স শ্রী সন্তোষ কুমার (৩২)।

উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা নূর নেওয়াজ আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঐ ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়।

আজ বুধবার ৫ জনের করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হয়। উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম জানান, বর্তমানে হাসপাতালের জুনিয়র মেকানিক্স শ্রী সন্তোষ কুমার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ও ৪ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে।

এ পর্যন্ত ঘোড়াঘাটে ৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ৪ জন সুস্থ হয়েছে। বাকিদের মধ্যে অনেকেই সুস্থ হওয়ার পথে। আক্রান্তদের বাড়ী সহ আশেপাশে কয়েকটি বাড়ী লকডাউন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য