দিনাজপুর সংবাদাতাঃ সারা রাত অপেক্ষার পর নদীতে ভেসে উঠলো নিখোঁজ যুথীর মরদেহ। গতকাল নদীতে মামার সাথে গোসল করতে যায় যুথী। কিন্তু হঠাৎ করে মামার গোসল করা অবস্থায় ¯্রােতে ভেসে যায় শিশু যুথী। অনেক খোজঁখুজির পর অংশ নেয় ডবুরী দল। তাদের আপ্রাণ চেষ্টায় বিফলে যায় তার অভিযান। পরে আজ সকালে উপজেলার “মেয়র আজাদ ফুট ব্রিজ” এর নিচে পিলারের সাথে আটকা অবস্থায় লাশটি মিলে তার। এদিকে একমাত্র মেয়েকে হারিয়ে শোকের ছায়া নেমে এসেছে পরিবারসহ এলাকায়।

নিহত যুথী আক্তারের বাবা কবির হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার সকালে নদীতে গোসল করতে নিয়ে জলের তীব্র ¯্রােতে তলিয়ে যায় যুথী। পরে, স্থানীয়রা ও রংপুরের ডুবুরিরা অনেক খোঁজাখুঁজির পরে তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে এলাকার লোকজন নদীতে মেয়র আজাদ ফুট ব্রিজের নিচে পিলারের সাথে আটকা অবস্থায় ভাসতে দেখে খবর দিলে সেখানে গিয়ে যুথীর লাশ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, নদী থেকে লাশ উদ্ধারের বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে লাশের ব্যাপারে অভিযোগ থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ, গত সোমবার বিরামপুরের কৃষ্টচাঁদপুরে মামার সাথে নদীতে গোসল করতে নেমে নদীর জলের প্রবল তলিয়ে স্রোতে যায় যুথী আক্তার। পরে, বিরামপুর ফায়ার সার্ভিস ও রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল বেলা ২টা ৪০মিনিট থেকে সন্ধা সাড়ে ৭টা পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ যুথীকে উদ্ধার করতে পারেননি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য