মোঃ ইউসুফ আলী, আটোয়ারী থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে করোনা ভাইরাসে সনাক্তকৃত প্রথম যুবক (২২) করোনা যুদ্ধে জয়ী হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছে। উপজেলার ধামোর ইউনিয়নের গিরাগাঁও মরাপুকুর এলাকায় গত ১৮মে প্রথম করোনা রোগী সনাক্ত হয়।

সনাক্ত হওয়ার পর থেকে ওই যুবক হোম আইসোলেশনে (নিজ বাড়িতে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্বাবধানে ছিল। গত ৩০মে আক্রান্ত যুবকের প্রথম ফলোআপ এবং ৪ জুন দ্বিতীয় ফলোআপ পাঠায় স্বাস্থ্য বিভাগ। সোমবার (৮জুন) সন্ধায় সর্বশেষ দ্বিতীয় ফলোআপের রিপোর্ট নেগেটিভ আসে।

আটোয়ারী উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ মোঃ হুমায়ুন কবীর প্রথম সনাক্ত করোনা (কোভিট-১৯) পজেটিভ এ যুবকের করোনা জয়ের বিষয়টি নিশ্চিত করেন এবং ফুলেল শুভেচ্ছা জানাতে ৯ জুন তার বাড়িতে উপস্থিত হন। এসময় তাকে শুভেচ্ছা জানাতে আরও উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডাঃ সাইফুজ্জামান বিপ্লব, ধামোর ইউ’পি চেয়ারম্যান নজরুল ইসলাম দুলাল সহ বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্য বৃন্দ। এসময় আশপাশের আরও ৫টি বাড়ি থেকে লকডাউন প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য, সে ঢাকার আব্দুল্লাহপুর এলাকার একটি ঔষধ কোম্পানীতে কর্মরত থেকে ১৩মে বাড়ি আসে এবং ১৬মে তার নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিৎ হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য