দিনাজপুর সংবাদাতাঃ চিরিরবন্দরে ভয়াবহ এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ২টি মুদিদোকান, ২টি গুদামঘর ও ২টি বসতঘর পুড়ে ভস্মিভূত হয়েছে। ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের দীর্ঘ ৩ ঘন্টার প্রচেষ্টায় অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আসে।

এ অগ্নিকান্ডের ঘটনায় স্বর্ণাংলকার, আসবাবপত্র, নগদ টাকাসহ অন্তত ২৫ লাখ টাকার মালামাল ভস্মিভূত হয়েছে। এ অগ্নিকান্ডের ঘটনাটি গতকাল দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে উপজেলার পুনট্টি ইউনিয়নের আমতলীবাজারে ঘটেছে। সন্ধা ৬ টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে ফায়ার সার্ভিস কর্মীরা। উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা সিদ্দীকা, থানার কর্মকর্তা ইনচার্জ সুব্রত কুমার সরকার ও স্থানীয় ইউপি চেয়ারম্যান নূর এ কামাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, ওইসময় হাজী মোজাম্মেল হকের মুদিদোকানে বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুন লেগে নিমিষের মধ্যে পাশের মুদিদোকান ও বসতবাড়িতে ছড়িয়ে পড়ে। এতে হাজী মোজাম্মেল হকের মুদিদোকানসহ মালামাল রাখার গুদামঘর, হাজী আজিবর রহমানের মুদিদোকানসহ মালামাল রাখার গুদামঘর এবং মোকলেছার রহমানের বাড়ির ২টি বসতঘর পুড়ে ভস্মিভূত হয়।

অগ্নিকাণ্ডে নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্রসহ অন্তত ২৫ লাখ টাকার মালামাল ভস্মিভূত হয়। প্রত্যক্ষদর্শীরা আরো জানান, বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুন লাগার কারণে স্থানীয় লোকজন সেখানে আগুন নেভানোর জন্য এগিয়ে আসতে সাহস পাননি।

পরে ফুলবাড়ি ও চিরিরবন্দর ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। চিরিরবন্দর ফায়ার সার্ভিসের ইউনিট লিডার মো. আবু সায়েম ও ফুলবাড়ি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সোহেল রানার নেতৃত্বে ২টি ইউনিটের সদস্যদের দীর্ঘ ৩ ঘন্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকান্ডের সময় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে যান চলাচল বিঘ্নিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য