আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের রতনপুর গ্রামে জমি-জমা সংক্রান্তের জেরে নুরুন্নবী (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৩ ব্যক্তি আহত হয়।

৭ জুন (রোববার) বিকেলে আব্দুল মজিদের ছেলে নুরুন্নবী’র সাথে একই গ্রামের পাশের বাড়ীর ইছাহক আলীর ছেলে এজাদুল ইসলাম ও তার ছেলে আশরাফুল ইসলাম এবং তুহিন ইসলাম গংদের জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে নুরুন্নবীসহ ওই গ্রামের জাফুরুলের ছেলে সোহান মিয়া, মৃত মকবুল ইসলামের ছেলে গাজীউর, মৃত আজির কান্দুর ছেলে জাফুরুল ইসলামকে বেদম মারপিট করে গুরুতর আহত করে।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার এএসআই শওকত জামান সঙ্গীয় ফোর্সসহ ঘটনার স্থলে পৌছে এজাদুল ও তার ছেলে আশরাফুল এবং তুহিনকে আটক করে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত নুরুন্নবী ওই দিন রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান নিহত হওয়ার সংবাদ পেয়ে দ্রুত হাসপাতালে ছুঁটে যান। পরে নিহত ব্যক্তির সুরতহাল রিপোর্ট তৈয়ারী করে লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানোর ব্যবস্থা করেন। এসময় নিহতের স্বজনদের কাছ থেকে ঘটনার বর্ণনা শুনেন।

এবিষয়ে ওই রাতেই নিহতের পরিবার থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য