দিনাজপুর সংবাদাতাঃ মাক্স পড়ুন- শাররীক দুরুত্ব বজায় রাখুন ও ঘন ঘন হাত ধৌত করুন শ্লোগান নিয়ে দিনাজপুর শহরে র‌্যালী করেছে করোনা দূর্যোগকালিন সেচ্ছাসেবক টিম দিনাজপুর ।

গতকাল রবিবার সকালে করোনা দূর্যোগকালিন সেচ্ছাসেবক টিম দিনাজপুরের উদ্দ্যোগে প্রেসক্লাবের সন্মুখ হতে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে আবারো পূর্বের জায়গায় এসে র‌্যালী শেষ। র‌্যালীটি শহরের সড়ক প্রদিক্ষনকালে মাইকে ঘন ঘন হাত ধৌত করুন-শাররীক দুরুত্ব বজায় রাখুনসহ জনসচেতনতামুলক বিভিন্ন শ্লোগান প্রচার করা হয়।

করোনার ভয়াবহ পরিস্থতি মোকাবেলায় দেশের সবাইকে স্ব-উদ্দ্যোগে দায়িত্ব পালনের আহবান জানিয়ে করোনা দূর্যোগকালিন সেচ্ছাসেবক টিম দিনাজপুর কমিটির যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান মানিক বলেন,আসুন সচেতন হই নিজে বাঁচি অপরকে বাঁচতে সহায়তা করি।

তিনি আরো বলেন,অযথা ঘোরাঘুরি না করে বাড়িতেই অবস্থান করি এবং সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলি নিজেও বাঁচি এবং দেশের মানুষকেও বাঁচতে সহায়তা করি।

আয়োজিত র‌্যালীতে অংশগ্রহন করেন, করোনা দূর্যোগকালিন সেচ্ছাসেবক টিম দিনাজপুরের যুগ্ম আহবায়ক এ্যাড.মেহেরুল ইসলাম,সদস্য সচিব রেজাউর রহমান রেজু,বদিউজ্জামান বাদলসহ কমিটির অন্যান্য সদস্যরা অংশ নেয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য