দিনাজপুুুর সংবাদাতাঃ দিনাজপুরে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ ও জন সচেতনতা বাড়াতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছে দিনাজপুর জেলা প্রশাসন।

আজ বৃহস্পতিবার সকালে দিনাজপুর শহরের বাহাদুর বাজার ও লিলি মোড় এলাকায় মাস্ক না পরা ও সামাজিক দূরত্ব না মানায় এই জরিমানা আদায় করা হয়।

দিনাজপুর জেলা প্রশাসনের সহকারী কমিনার শামসুজ্জাহান কনক এর নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে দিনাজপুর জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম নির্দেশে জনগনকে সচেতন করার লক্ষ্যে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে।

আজ বাহাদুর বাজার কাঁচাবাজারের দোকানদারদের ও লিলি মোড় এলাকায় মাস্ক না পরার জন্য প্রথমিকভাবে বিভিন্ন অংকের জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, আমরা জরিনমানা আদায়ের চেয়ে সাধারণ মানুষ যারা মাস্ক ব্যবহার করছেন না তাদের সাথে সাথে মাস্ক কিনতে বাধ্য করছি।

এ বিষয়ে যোগাযোগ করা হলে দিনজাপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম বলেন, আমরা করোনা সংকট মোকাবিলায় বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছি। এরই অংশ হিসেবে দিনাজপুর জেলা প্রসাশন শহরের বিভিন্ন জায়গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করছে।

মানুষ যাতে সামাজিক দূরত্ব ও স্বস্থ্যবিধি মেনে চলে সেটি নিশ্চিত করতে এই অভিযান অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, মানুষ সচেতন না হলে আমরা প্রশাসনের পক্ষ থেকে আরো কঠোর পদক্ষেপ গ্রহন করতে বাধ্য হবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য