পঞ্চগড়ের বোদায় বজ্রপাতে রিপন ইসলাম (১৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার বড়শশী ইউনিয়নে চিলাপাড়া গ্রামে। বজ্রপাতে নিহত রিপন ঐ গ্রামের মনসুর আলমের ছেলে এবং ভাউলাগঞ্জ আলিম মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী।

এলাকাবাসী ও পারিবার সূত্রে জানা গেছে, রিপন দুপুরে বাড়ির পাশের ডোবা থেকে হাঁস আনতে গেলে হঠাৎ প্রচ- ঝড় ও বৃষ্টিতে আকষ্মিক বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রপাতের আঘাতে সে আহত হয়ে অজ্ঞান হয়ে পড়ে।

স্থানীয় এলাকাবাসীরা সাথে সাথে তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসিনুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে তেঁতুলিয়ার ভজনপুর ইউনিয়নের খুনিয়াগছ গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র মোহাম্মদ আলী ও তার প্রত্র আনিসুর রহমান বজ্রপাতে নিহত হয়।
জানা য়ায় মোহাম্মদ আলী ও তার পুত্র আনিসুর রহমান বাড়ির পাশর্^বর্তী ধান ক্ষেতে কাজ করতে যায়।

এসময় ভারী বর্ষন হতে থাকে। ধান ক্ষেত থেকে বাড়িতে আসার পথে বজ্্রপাত ঘটে। বজ্রপাতেটি তার সামতে পড়লে পিতা ও পুত্রের শরীর ঝলসে যায়। বাড়ীর লোকজন দৌড়ে এসে তাদের উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

তাদের অবস্থা আশংকাজনক মনে হলে দ্রুত মাইক্রোবাস যোগে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের পিতা পুত্রকে মৃত ঘোষনা করেন।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম বজ্্রপাতে পিতা-পুত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য