রংপুর মেট্রোপলিটন পুলিশের মহানগর ডিবি পুলিশের প্রধানের করোনা শনাক্ত হয়েছে। অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক করোনায় আক্রান্ত বলে নিশ্চিত করেছেন রংপুরের জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার।

রবিবার (৩১ মে) সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার জানান, ওই কর্মকর্তার নমুনা রংপুর মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষার পর তার করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হয়।

পুলিশ সূত্র জানায়, রংপুর নগরীর ধাপ এলাকায় অবস্থিত মহানগর ডিবি পুলিশ কার্যালয় এই ঘটনার পর এখনও লকডাউন ঘোষণা করা হয়নি। তবে ডিবি পুলিশের অন্যান্য কর্মকর্তারা করোনা আক্রান্ত উত্তম প্রসাদ পাঠকের চেম্বারসহ দোতলায় যাতায়াত বন্ধ করে দিয়েছেন। সেই সঙ্গে অনেক ডিবি পুলিশ কর্মকর্তা ও সদস্য অফিসে না এসে বিকল্পভাবে দায়িত্ব পালন করছেন।

রংপুর মহানগর ডিবি পুলিশ সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন জানান, এই ঘটনার পর আমরা সাবধানতা অবলম্বন করছি। তবে সিভিল সার্জনের দফতর থেকে ডিবি কার্যালয় লকডাউন ঘোষণা করার কোনও নির্দেশনা এখনও আসেনি।

কার্যালয় লকডাউনের বিষয়ে সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার জানান, মেট্রোপলিটান পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য