দিনাজপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা এবং বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান-এর ৩৯তম শাহাদতবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ বিএনপির অন্যান্য অঙ্গসহযোগি সংগঠন বিভিন্ন কর্মসূচীর আয়োজন করে। এসব আয়োজনের মধ্যে ছিল কোরআন খানি, দোয়া মাহফিল ও গরিব অসহায় দুস্থ মানুষের মাঝে খিচুরী বিতরণ।

গতকাল শনিবার শাহাদাতবার্ষিকী উপলক্ষে জেল রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপির উদ্যোগে ও যুবদলের সার্বিক তত্বাবধানে কুরআনখানি, দোয়া মাহফিল ও গরিব অসহায় দুস্থ মানুষের মাঝে খিচুরী বিতরণ করা হয়।
দুপুরে কুরআনখানি শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারাম্যান তারেক রহমানের সুস্থতা কামনা, দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা এবং বর্তমান মহামারি করোনাভাইরাস থেকে দেশবাসির মুক্তি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।
পরে দলীয় কার্যালয়ে ও পৌর এলাকার ১২টি ওয়ার্ডের গরিব অসহায় দুস্থ মানুষের মাঝে খিচুরী বিতরণ করা হয়।

এসব কর্মসূচীতে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ¦ রেজিনা ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহবুব আহম্মেদ, মোকাররম হোসেন, আখতারুজ্জামান জুয়েল, হাসানুজ্জামান উজ্জল, বখতিয়ার আহম্মেদ কচি, মোস্তফা কামাল মিলন, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. কামরুজ্জামান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও বোচাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহিন খান, জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল, সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর একেএম মাসুদুল ইসলাম মাসুদ, জেলা যুবদলের সহ সভাপতি মিজানুর রহমান মিলন, মিজানুর রহমান সাজু, যুবদল নেতা টারজানসহ বিএনপি ও অন্যান্য অঙ্গসহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য