মোঃ ইউসুফ আলী,আটোয়ারী থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে আরও দুই জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ জনে। স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, গত ২৭ মে আটোয়ারী থেকে ৮ জনের নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। গতকাল শুক্রবার (২৯ মে) রাতে প্রাপ্ত রিপোর্টে ২ জনের শরীরে কোভিট-১৯ এর উপস্থিতি পাওয়া যায় এবং বাকী ৬ জনের ফলাফল নেগেটিভ আসে।

নতুন সনাক্তকৃত একজন উপজেলার বলরামপুর ইউনিয়নের চামেশ্বরী গ্রামের গাজীপুর থেকে আগত জনৈক যুবক (৪৫)। তিনি গত ২৫ মে শরীরে শ্বাসকষ্ট নিয়ে বাড়িতে আসে।

অপরজন রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের নারায়নগঞ্জ ফেরত জনৈকা মহিলা (২২)। তিনি গত ২২ মে সুস্থ শরীর নিয়ে বাড়িতে ফিরেন। এদিকে পূর্বে আক্রান্ত দুই যুবক করোনা জয়ের লক্ষ্যে হোম আইসোলেশনে আছেন ।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ হুমায়ুন কবীর জানান, নতুন করোনা পজিটিভ রোগী সনাক্তের খবর পেয়ে রাতেই পুলিশ সহ সংশ্লিষ্ট চেয়ারম্যানগণকে জানিয়ে দেয়া হয়েছে। সুত্র জানায়, শনিবার (৩০ মে) উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও প: প: অফিসার ডা: মোঃ হুমায়ুন কবীর, মেডিকেল অফিসার ডা: সানোয়ারুল হুদা (সাধন), মেডিকেল অফিসার ডা: সাজন কুমার সাহা, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ সহ সংশ্লিষ্টরা আনুষ্ঠানিকভাবে আক্রান্তদের বাড়িতে গিয়ে প্রয়োজনীয় ঔষধপত্র ও খাবার সরবরাহ সহ অন্যান্য করনীয় সম্পর্কে পরামর্শ প্রদান করেন।

তৎসঙ্গে রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের করোনা আক্রান্তের একটি বাড়ি ও বলরামপুর ইউনিয়নের চামেশ্বরী গ্রামের করোনা আক্রান্তের বাড়ি সহ সাতটি বাড়ি লকডাউন করেন। উল্লেখ যে, আটোয়ারী থেকে ৩০ মে পর্যন্ত ১৬৮ জনের নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায় স্বাস্থ্য বিভাগ এবং ৩০ জনের নমূনা পরীক্ষার ফলাফল স্বাস্থ্য বিভাগে এখনো আসেনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য