সংবাদ সম্মেলনঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক, দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরম শরিফুল ইসলাম জর্জকে জড়িয়ে ইনডিপেনডেন্ট টেলিভিশনসহ কয়েকটি গণমাধ্যমে মিথ্যা, বিভ্রান্ত্রিকর ও ভিত্তিহীন সংবাদ প্রচারিত হওয়ার প্রতিবাদে শনিবার বেলা ১১ টায় উপজেলা চেয়ারম্যান এ্যাসোসিয়েশন কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরম শরিফুল ইসলাম জর্জ। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া নৌকা মার্কা প্রতীকে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে পর পর দুইবার দরবস্ত ইউনিয়নের চয়ারম্যান পদে নির্বাচিত হয়ে অত্যন্ত সুনাম, সততা ও নিষ্ঠার সাথে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছি।

একই সাথে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক পদেও দীর্ঘদিন থেকে অধিষ্ঠিত রয়েছি। জর্জ চেয়ারম্যান বলেন, অপরাধ দমনসহ দরবস্ত ইউনিয়নের সর্বস্তরের জনগনকে নিয়ে সরকারী নির্দেশনা অনুযায়ী সার্বজনিনভাবে সেবা দানের মাধ্যমে ইউনিয়নবাসীর ভালোবাসা নিয়ে মাননীয় প্রধান মন্ত্রীর দিকনির্দেশনা অনুসারে সরকারের নানা উন্নয়ন কর্মকান্ড ও বৈশ্বিক করোনা দূর্যোগে সহায়তা কার্যক্রম পরিচালনা করে আসছি।

গত ২৯ মে ইনডিপেনডেন্টন টেলিভিশনসহ কয়েকটি গণমাধ্যমে আমাকে জড়িয়ে যে মিথ্যা, ভিত্তিহীন ও বিভ্রান্তিকর সংবাদ প্রচার করে তা পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করা হয়েছে। তিনি আরও বলেন, গত ২০১১ ইং সালে দরবস্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনৈক আবু হানিফ আমার সাথে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে গোটা ইউনিয়নে মাত্র ১৪৫ ভোট পেয়ে পরাজিত হওয়ার আক্রোশে উক্ত আবু হানিফ সাংবাদিকদের মিথ্যা ও ভুল তথ্য দিয়ে অসৎ উদেশ্যে নিজের ফায়দা হাসিলের স্বার্থে শুধুমাত্র বর্তমান সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য এ কাজ করিয়েছে।

তিনি আরও উল্লেখ করেন, ফেসবুক আইডিতে এ ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ ছড়িয়ে দিয়ে গুজব সৃষ্টির মাধ্যমে দেশের এই ক্রান্তিলগ্নে অস্থিতিশীল পরিবেশ তৈরিসহ সরকারের ভাবমুর্তি ক্ষুন্নকারীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য আইনশৃংখলা বাহিনীর দৃষ্টি আকর্ষন করেন। সেই সাথে উক্ত ঘটনার বিষয়ে প্রকৃত তথ্য উদঘাটন করে বস্তÍনিষ্ঠ ও প্রকৃত সংবাদ পরিবেশনে সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি কামারদহ ইউপি চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, নাকাই ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, শিবপুর ইউপি চেয়ারম্যান ভিপি সেকেন্দার আলী মন্ডল, সাপমারা ইউপি চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ নেতা শাকিল আকন্দ বুলবুল, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান রুবেল আমিন শিমুল, কোচাশহর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মন্ডল, রাখালবুরুজ ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন ও শালমারা ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইযুব আলী প্রমুখ । এসময় চেয়ারম্যান আরম শরিফুল ইসলাম জর্জসহ উপস্থিত চেয়ারম্যানবৃন্দ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য