আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৬৮ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ।

২৮ মে (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জ থানার এএসআই শওকত আলম সিদ্দিকীর নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ পৌরসভার মায়ামনি মোড়ে অভিযান চালিয়ে ৬৮ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করে।

আটককৃতরা হলেন দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বেড়ামালিয়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে গোলাম রাব্বানী (২২), একই গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে খাজা মিয়া (২০) ও বকুল মিয়ার ছেলে রাকিব খন্দকার (১৯) ।

উল্লেখ্য; আটককৃতরা ৩টি ব্যাগে করে ফেন্সিডিল গুলি নিয়ে নবাবগঞ্জ থানার দলার দরগাহ হতে সিএনজি করে ঢাকার উদ্দেশ্য রওনা দিয়ে ভেঙ্গে ভেঙ্গে মায়ামনি মোড়ে এসে ট্রাক কিংবা মাইক্রোবাস যোগে ঢাকা যাবার উদ্দেশ্যে অপেক্ষা করছিলেন।

হিলি এলাকার জনৈক রুবেল ফেন্সিডিল গুলি ঢাকা পৌঁছে দেয়ার জন্য ১৫ হাজার টাকা চুক্তি করেছিল আটকৃতদের সাথে। আটককৃতরা কেরিয়ার হিসেবে আগেও এধরনের কাজ করেছে বলে জানায়। উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য আনুমানিক ৬৮ হাজার টাকা।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএমে মেহেদী হাসান জানান, আটককৃতদের মধ্যে গোলাম রাব্বানীর বিরুদ্ধে দিনাজপুর আদালতে আরো একটি মাদক মামলা বিচারাধীন আছে। আটককৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য