দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের চিরিরবন্দরে দাঁড়িয়ে থাকা ধানবোঝাই ট্রাক্টরকে পাগলুর ধাক্কায় ৩ জন নিহত এবং চালকসহ অপর ২ জন যাত্রী আহত হয়। এ সড়ক দূর্ঘটনাটি গত ২৬ মে মঙ্গলবার রাত আনুমানিক পৌঁণে ১০টায় উপজেলার দশমাইল-সৈয়দপুর মহাসড়কের রাণীরবন্দর মহিলা কলেজের সন্নিকটে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওইস্থানে একটি ধানবোঝাই ট্রাক্টরের তেল শেষ হলে চালক গাড়িটি রেখে পাশের দোকানে জ¦ালানী তেল সংগ্রহ করতে যায়। এ সময় দশমাইল থেকে রাণীরবন্দরগামী একটি দ্রুতগামী পাগলুর চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই পাগলু গাড়ির যাত্রী পোনামাছ ব্যবসায়ী আজগার আলী (৬০) ও সালেহিন হোসেন (১৬) নিহত হন এবং চালকসহ অপর ২ জন যাত্রী আহত হন।

এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত হোসনে আরা বেগম (৩৮) কে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল হাসপাতালে ভর্তি করান। সেখানেই তিনি চিকিৎসাধীন থাকাবস্থায় ভোরের দিকে মৃত্যুবরণ করেন। আহত অপর ২জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত সালেহিন হোসেন উপজেলার আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের উত্তরপাড়ার মো. হানিফ হোসেনের ছেলে, হোসনে আরা বেগম একই গ্রামের শাহ্পাড়ার সাদেকুজ্জামানের স্ত্রী ও ৩ সন্তানের জননী এবং পোনামাছ ব্যবসায়ী আজগার আলী উপজেলার ফতেজংপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য এবং মন্ডলপাড়ার মৃত বছিরউদ্দিনের ছেলে। দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম সামসুন নুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য