দিনাজপুর সংবাদাতাঃ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বর্তমান সরকার দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কটি চারলেন করার উদ্দ্যোগ গ্রহন করেন। রাস্তার দুই পাসের পানি নির্বিঘ্ন প্রবাহের জন্য এই সড়কে অসংখ্য কালভাট নির্মান শুরু করা হয়।

করোনা মহামারির কারনে গত মার্চ মাস থেকে কালভাটের কাজ বন্ধ হয়ে গেলে ঠিকাদারি প্রতিষ্ঠান তাদের লোকজন সরিয়ে ফেলে।

কালভাটের কাজ চলাকালিন পাহারাদার এবং সাবধানতা সতর্কবার্তা থাকলেও বর্তমানে তেমন কিছু খুব একটা চোখে পড়ে না। কোথাও কালভাটের মুখে তো কোথাও দুরে এক কোনে সাবধান সতর্কবার্তা দেখা গেলেও বেশির ভাগ চোখে পড়ার মত নয়।

গতকাল রাত ১০টায় ঘোড়াঘাট থেকে দিনাজপুর আসার পথে ফুলবাড়ী পার হয়ে বেজাই মোড়ের কাছে একটি প্রাইভেট কার সাবধান সতর্কবার্তা দেখতে না পেয়ে নির্মানাধীন কালভাটে পড়ে যায়। তবে দুর্ঘটনায় কেউ আহত হয়নি।

চালক সদর নিমতলা নিবাসি মোস্তাফিজুর রহমান চৌধুরী চন্দন বলেন, গোটা রাস্তায় একটু পর পর কালভাট তার উপর প্রচন্ড ঝড়বৃষ্টির কারনে আমি গাড়ী খুব ধিরেই চলাচ্ছিলাম, হঠাৎ গাড়ীটা খালে পড়ে গেলো। রাস্তায় কোন সাবধানতা সতর্কবার্তা চোখে না পড়ায় এই দুর্ঘটনা ঘটেছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। এই রিপোর্ট লিখা পর্যন্ত দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি কালভাটে পড়েছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য