আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট থেকেঃ লালমনিরহাটের কালীগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার ও মামলাকারীর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে প্রফিট ফাউন্ডেশনের ইয়ুথ গ্রুপের সদস্যগন।

বুধবার (২০ মে) দুপুরে উপজেলার তুষভান্ডারে প্রফিট ফাউন্ডেশন কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় ইয়ুথ সদস্য রাসেদ তার লিখিত বক্তব্যে বলেন, গত ৫ মে প্রফিট ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক নুরুজ্জামান আহমেদ’র বিরুদ্ধে মিথ্যা মামলা করেন উপজেলার মৌজা শাখাতী গ্রামের সফিয়ার রহমান এর ছেলে সাহানুর রহমান যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

তিনি বলেন, ঘটনাস্থলে নির্বাহী পরিচালক ছিলেন না। ওই দিন আমরা শাখাতী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে ৫০০ দরিদ্র, শ্রমজীবী ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করছিলাম।

এসময় উপস্থিত ছিলেন ইয়ুথ গ্রুপের সদস্যসহ সংস্থার নির্বাহী পরিচালক, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি, মদাতী ইউপি চেয়ারম্যান, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এবং কালীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা। ওই দিন নির্বাহী পরিচালকের ভাই ও স্বজনদের সাথে পারিবারিক বিষয়াদী নিয়ে কথা কাটাকাটি হয়। এই ইস্যুকে পুজি করে হুকুমের আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করেন। যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

এ ছাড়াও বিভিন্ন অফিসে সংস্থার নামে একটি মিথ্যা ও বিভ্রান্তিমূলক অভিযোগ দায়ের করেন। যাহা ইতিমধ্যে মিথ্যা প্রমানিত হয়েছে।

তিনি আরও বলেন, সামাজিকভাবে হেয় করতে সাহানুর বেশ কিছু দিন থেকে ইয়ুথ গ্রুপের সদস্যসহ সংস্থার নির্বাহী পরিচালক ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে।
ইতিমধ্যে বিচারের দাবিতে এলাকাবাসি গণস্বাক্ষর করে উপজেলা নিবার্হী কর্মকতার্ ও ওসি কালীগঞ্জ থানায় অভিযোগ দিয়েছে। সাহানুরকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানায়। মিথ্যা মামলা প্রত্যাহারে জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

কালীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হাসান অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, ব্যাস্ততার কারনে অভিযোগটি এখনো দেখতে পারিনি। দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য