মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা পঞ্চগড় থেকেঃ করোনায় আক্রান্ত হয়ে পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের সাবেক ইউ’পি চেয়ারম্যান আমিনুর রহমান (৬৫) মারা গেছেন।

মঙ্গলবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বাড়ি জেলার বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের প্রধান পাড়া গ্রামে।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে ওই সাবেক চেয়ারম্যানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় সিভিল সার্জন ডাঃ মোঃ ফজলুর রহমান। এ বিষয়ে বোদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসআই রাজিউর করিম রাজু জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই বৃদ্ধের বাড়ি বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের প্রধান পাড়ায়।

তিনি কিডনী রোগী ছিলেন। সম্প্রতি তার স্ত্রী ঢাকায় চিকিৎসাধীন অবস্থান মারা গেলে পরিবারের অন্যান্যদের সদস্যদের নিয়ে গত ১৫ মে নিজ গ্রামের বাড়িতে ফেরেন।

পরে ওই দিনই তার পরিবারের ৪ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ১৭ মে তার করোনার রিপোর্ট পজিটিভ পাওয়া যায় এবং বাকীদের নেগেটিভ এসেছে।

করোনা শনাক্ত হওয়ার পর রংপুর কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আগে থেকেই তিনি বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ার সংকটাপন্ন ছিলেন বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য