সংবাদ সম্মেলনঃ দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ত্রাণ সামগ্রী বিতরণে বাধা প্রদান ও সন্ত্রাসী হামলার প্রতিবাদ এবং ঘটনার সাথে জড়িতদের বিচারের আওতায় আনার দাবীতে দিনাজপুরে সংবাদ সম্মেরন অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৭ মে রবিবার বিকেলে দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা যুবলীগের সদস্য ও উপজেলা অন লাইন প্রেসক্লাবের সা:সম্পাদক মো: ইফতেখার আহম্মেদ বাবু।

লিখিত বক্তব্যে বলেন,গত ১২ মে বিকেল সাড়ে ৪টায় প্রতিদিনের ন্যায় রমজানের ইফতার সামগ্রী বিতরণের জন্য আমার গাড়ি ঘোড়াঘাট উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌছালে গাড়ির গতিরোধ করে ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম ও ৩নং সিংড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানার নেতৃত্বে ৮/১০ জনের একটি সঙ্গবদ্ধ গ্রুপ ইফতার সামগ্রী বিতরণ কার্য্যক্রমে অংশগ্রহনকারী গাড়িতে বসে থাকা পৌর মেয়র মো: আব্দুস সাত্তার মিলনের উপর তারা অর্তকিত হামলা করে।

আমি পৌরসভার মেয়র কে রক্ষা করতে গেলে তারা আমাকে বেধরড়ক নির্মমভাবে মারপিট করে এবং গাড়িতে থাকা ব্যবসায়ী ব্যয়ের জন্য নগদ ৮৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় তারা মেয়রের উপর আগ্নীয়স্ত্রসহ চাকু ছোড়া নিয়ে চোড়াও হলে আমাদের আত্ব-চিতকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসী পালিয়ে যায়্। স্থানীয় মানুষ আমাদের উদ্ধার করে ঘোড়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্ত্তি করে দেয়।

লিখিত বক্তব্যে ইফতেখার আহম্মেদ বাবু আরো বলেন,সাংবাদিকতা পেশার পাশাপাশি ঘোড়াঘাট উপজেলা যুবলীগের সদস্য সেই সাথে দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এর একজন অ্যাম্বাসেডর হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করে আসছি। সেই সুবাধে চলমান করোনা মহামারীতে সংসদ সদস্য শিবলী সাদিকের ব্যক্তিগত ত্রাণ সামগ্রী বিতরণের কাজে তার প্রতিনিধি হিসেবে ঘোড়াঘাট পৌরসভার মেয়রের সাথে জীবনের ঝুকি নিয়ে পরিবার থেকে দুরে থেকে বিরামহীন ভাবে আমার ব্যবহৃত প্রাইভেট কারে করে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে এমপি‘র ব্যক্তিগত পাঠানো খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি।

সংবাদ সম্মেলনে সুষ্ঠ বিচারের দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি/সা:সম্পাদক,দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য,জেলা যুবলীগের সভাপতি/সা:সম্পাদক,ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি/সা: সম্পাদকের নিকট সাংগঠনিক ভাবেও বিচার দাবী করেছেন।

সংবাদ সম্মেরনে উপস্থিত ছিলেন,ঘোড়াঘাট উপজেলা যুবলীগের সদস্য আবু আসাদ সরকার তৈবুর ও বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সা: সম্পাদক মো: জিন্নুরাইন উল্লাস।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য