দিনাজপুর সংবাদাতাঃ করোনা পরিস্থিতি মকাবেলায় ১ মাসের মুক্তিযোদ্ধা ভাতা প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে দিলেন দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক রেজিষ্টার বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবীর।

১৬ই মে (শনিবার) দুপুরে দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ১ মাসের মুক্তিযোদ্ধা ভাতা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকার, সমাজ সেবা অধিদপ্তর কর্মকর্তা মোঃ আশাদুজ্জামান, নাগরীক ফোরাম দিনাজপুর জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম।

বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবীর বলেন, আমি যুদ্ধের চেয়েও বর্তমানে অদৃশ্য করোনা ভাইরাস কে অনেক ভয় করি, আমরা যখন যুদ্ধ করেছি তখন শত্রæ সম্পর্কে কিছুটা বুঝতে পেরেছি, শত্রæর আগমন টের পেয়েছি, শত্রæদের দেখতে পেয়েছি। কিন্তু বিশ^ আজ অদৃশ্য করোনা ভাইরাস এর সাথে যুদ্ধ করে চলেছে, স্বাধীন বাংলাদেশেও অদৃশ্য ভাইরাস এর সাথে যুদ্ধ করে চলছে।

আমরা ১৯৭১ সালের যুদ্ধে শত্রæদের দেখতে পেয়েছি বলে তাদের সাথে যুদ্ধ করে আমরা জয়লাভ করতে পেরেছি। কিন্তু অদৃশ্য ভাইরাস করোনা আমরা দেখতে পাচ্ছি না, ৭১র যুদ্ধের চেয়ে এ যুদ্ধ অনেক বড় বলে মনে করি। বৈশ্যিক মহামারী করোনায় আমার সামর্থ অনুযায়ী আমি মানুষের পাষে দাড়াবার চেষ্টা করেছি। এ যদ্ধে জয়ী হতে হলে সবাই কে এগিয়ে আসতে হবে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সমাজের বিত্তবান ও হৃদয়বান ব্যাক্তিদের এগিয়ে আসার আহবান জানিয়েছিল, প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে প্রধানমন্ত্রীর রাষ্ট্রীয় তহবিলে ১ মাসের মুক্তিযোদ্ধা সন্মানি ভাতার চেক জমা দিয়ে দেশ প্রেম ও আন্তরিকতা দেখিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য