আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট থেকে: লালমনিরহাটে নতুন করে গত ২৪ ঘণ্টায় আরও ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ করোনা ভাইরাসে আক্রান্ত বেড়ে ২২ জনে দাঁড়ালো।

শনিবার (১৬ মে) সকাল ১১টায় আদিতমারী হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর আরেফিন প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, লালমনিরহাটের ৫টি উপজেলার মধ্যে কালীগঞ্জ উপজেলা ছাড়া প্রতিটি উপজেলায় করোনা ভাইরাসের রোগী শনাক্ত হয়েছে। ৮ দিন আগে রংপুর থেকে ঢাকা করোনা ল্যাবে পাঠানো ১৯টি নমুনায় ৬ জন শনাক্তের রিপোর্টে পৌঁছে শনিবার (১৬ মে) সকালে। রিপোর্টে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স, সিএইচসিপি, অফিস সহকারী, স্বেচ্ছাসেবী টেকনোলজিস্টসহ ৫জন এবং হাতীবান্ধায় একজনের পজিটিভ এসেছে।

এর আগে চিকিৎসকসহ ১৬ জন শনাক্ত হয়েছেন এ জেলায়। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ২২। সদর ও পাটগ্রাম উপজেলায় ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকিরা কেউ করোনা ওয়ার্ডে কেউ হোম আইসলোশনে চিকিৎসাধীন।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩ জন, আদিতমারীতে ১৪ জন, হাতীবান্ধায় ২ জন ও পাটগ্রাম উপজেলায় চিকিৎসকসহ ৩ জন করোনা শনাক্ত হয়েছেন। সংক্রমণের দিক থেকে আদিতমারী উপজেলা অনেকটা এগিয়ে। যার মধ্যে একটা বড় অংশ রয়েছে উপজেলা স্বাস্থ্যকর্মী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য