নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের নবাবগঞ্জের করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে আরো দুই জন সুস্থ্য হয়ে ফিরল পরিবারে। তারা উপজেলার বড় কচুয়া গ্রামের সাহাবুদিন (৫০) ও হাতিশাল গ্রামের সামিউল ইসলাম(২৪)। তাদের শরীরে গত ১৪ এপ্রিল করোনা পজেটিভ সনাক্ত হয়েছিল। তারা প্রায় ১ মাস চিকিৎসাধীন থাকার সম্পুর্ন সুস্থ্য হলেন। এ নিয়ে উপজেলায় মোট ৩ জন সুস্থ্য হলেন।

বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার করোনাজয়ী সাহাবুদ্দিনের বাড়ীতে গিয়ে এবং সামিউল ইসলামকে হাসপতাল থেকে যাবার সময় অভিনন্দন জানান এবং তাদের হাতে সুস্থ্যতার সনদপত্র সহ বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন।

এ সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ শাহজাহান আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, উপজেলা সমাজসেবা অফিসার শুভ্রকুমার প্রকাশ, ইউ,পি চেয়ারম্যান মোঃ সায়েম সবুজ সহ হাসাপাতালের অন্যান্য মেডিকেল অফিসার উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)মোছাঃ নাজমুন নাহার বলেন, উপজেলায় একদিনে ৩ ব্যক্তি করোনায় সনাক্ত হয়। তাদের মধ্যে ২ জনকে হোম আইসোলেসনে এবং ১ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসনে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছিল। তাদের মধ্যে আগে একজন সুস্থ হয়েছেন আজ ২ জনকে সুস্থতার সনদ প্রদান করা হয়েছে। তিনি করোনা সংক্রমন থেকে রক্ষায় সকলকে সরকারের নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য