এক লাখ মেডিক্যাল স্টাফকে ফ্রি টিকিট দেওয়ার ঘোষণা দিয়েছে কাতার এয়ারওয়েজ। সোমবার প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়। এতে বলা হয়, বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা খাতের কর্মীদের এসব টিকিট দেওয়া হবে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম আনাদোলু এজেন্সি।

কাতার এয়ারওয়েজ জানিয়েছে, কোভিড ১৯-এর মহামারির মধ্যেই লোকজনের পরিচর্যার মতো বীরত্বপূর্ণ কাজে যুক্ত ছিল স্বাস্ব্যসেবা কর্মীরা। তাদের ধন্যবাদ জানানোর উপায় হিসেবেই এ উদ্যোগ নেওয়া হয়েছে।

প্রতিষ্ঠানটির এক বিবৃতিতে বলা হয়েছে, দুনিয়ার যে কোনও দেশের স্বাস্থ্যসেবা খাতের পেশাদাররা এসব ফ্রি টিকিটের জন্য উপযুক্ত হিসেবে বিবেচিত হবেন।

১২ থেকে ১৮ মে-এর মধ্যে প্রতিষ্ঠানটির নির্দিষ্ট ওয়েবসাইটের মাধ্যমে এ অফারের জন্য নিবন্ধন করতে পারবেন আগ্রহীরা। ওয়েব অ্যাড্রেস: qatarairways.com/ThankYouHeroes

ওয়েবসাইটের মাধ্যমে প্রমোশন কোড প্রাপ্ত স্বাস্থ্যসেবা পেশাদাররা কাতার এয়ারওয়েজ পরিচালিত ফ্লাইটগুলোতে ইকোনমি ক্লাসের দুইটি রিটার্ন টিকিট বুক করতে পারবেন। এর একটি নিজের জন্য এবং একটি একজন সহযোগীর জন্য। এর মাধ্যমে কাতার এয়ারের গ্লোবাল নেটওয়ার্কের আওতাভুক্ত যে কোনও স্থানে ভ্রমণে এ অফার প্রযোজ্য হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য