দিনাজপুর সংবাদাতাঃ বীরগঞ্জে করোনায় প্রথমবারের মতো উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা সহ ৪ জন আক্রান্ত হয়েছে। দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজের আর টি পিসি আর ল্যাব হতে রোববার রাতে বীরগঞ্জ উপজেলার ৯ টি নমুনা ফলাফলের রিপোর্ট পাওয়া গেছে।

এর মধ্যে ৪টি নমুনা ফলাফলের রিপোর্ট পজিটিভ ও ৫ টি নমুনা ফলাফলের রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে। পূর্বে ৫১ টি নমুনা ফলাফলের রিপোর্ট নেগেটিভ পাওয়া যায়। এ বিষয়ে উপজেলা কর্মকর্তা ডা.মো: আনোয়ার উল্ল্যাহ্ নিশ্চিত করে জানান, বীরগঞ্জে করোনায় প্রথমবারের মতো ৪ জন শনাক্ত হয়েছে।

করোনা শনাক্ত ৪জন হলেন বীরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ডা.মোঃ তানভীর তালুকদার চঞ্চল সহ একজন বীরগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা ইসলামি ব্যাংকের গার্ড বয়স ৩৪ বছর, একজন পাল্টাপুর ইউনিয়নের দক্ষিণ সেনপাড়া গ্রামের বাসিন্দা ওষুধ কোম্পানি চাকুরীরত বয়স ২৬ বছর এবং একজন ৬নং নিজপাড়া ইউনিয়নের পূর্ব দাড়িয়াপুর বাসিন্দা কৃষি শ্রমিক যার বয়স ১৮ বছর।

পরবর্তীতে ওই রাতে বীরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রমিজ আলম বীরগঞ্জ উপজেলায় ৪ জন করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় এবং আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে আসায় নিজপাড়া ইউনিয়নে ৭ টি, পৌর এলাকায় ১ টি এবং পাল্টাপুর ৩ টি বাড়ি রাতের মধ্যেই লক ডাউন করা হয়েছে।

আক্রান্ত ব্যক্তি, তাদের পরিবারবর্গ এবং আশেপাশের লোকজনকে লক ডাউন কালীন নিয়মকানুন যথাযথভাবে মেনে চলার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে। বাড়ি লক ডাউনের সময় উপস্থিত ছিলেন উপজেলা প:প:কর্মকর্তা ডাঃ আনোয়ার উল্লাহ, মেডিকেল কর্মকর্তা ডাঃ সমরেশ দাস, ডাঃ সাইফুল ইসলামসহ পুলিশের সদস্যবৃন্দ এবং স্থানীয় জনপ্রতিনিধিগণ। লক ডাউনকালে পরিবারবর্গ যাতে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের অসুবিধার সম্মুখীন না হন সেজন্য উপজেলা প্রশাসনের পক্ষে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য