“ঘরে থাকুন-মাস্ক পড়ুন, করোনাভাইরাস থেকে মুক্ত থাকুন” এ স্লোগানকে ধারণ করে কুড়িগ্রামের উলিপুরে করোনাভাইরাস প্রতিরোধে জেলে, মাঝি, দিনমুজুর, প্রতিবন্ধি ৫৭টি দরিদ্র পরিবারে নারী প্রধানদের মাঝে হাইজিন কিটস্ বিতরণ করা হয়েছে। রোববার সকালে উপজেলার নাগড়াকুড়া দারুল উলুম দাখিল মাদ্রাসা মাঠে তাদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়।

নারী এ্যাসোসিয়েট ফর রিভাইভাল এ- ইনিশিয়েটিভ-নারী’র বাস্তবায়নে, মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতির (এমজেএসকেএস) কারিগারি সহায়তায় ও অক্সফাম বাংলাদেশ এর অর্থায়নে এসব অসহায় নারীদের ১০টি সাবান, ১কেজি কাপড় কাঁচা ডিটারজেন্ট পাউডার, ৪বর্গ মিটার মাসিক হাইজিন ব্যবস্থাপনার জন্য স্যানিটারি কাপড়, ১টি ঢাকনা ও ট্যাপসহ ২০ লিটার বালতি, ১টি প্লাষ্টিক মগ, ৩৮ টি ডিসপোজেবল সার্জিক্যাল মাস্ক এবং কভিড-১৯ বিষয়ে ১টি সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, গুনাইগাছ ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ খোকা, নারী’র সভাপতি ছবি বেগম, সুপারভাইজার হামিদুর রহমান, স্বেচ্ছাসেবক ভবেশ চন্দ্র পাল, নূর আলম বাদশা প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য