দিনাজপুর সংবাদাতাঃ বিরামপুর উপজেলায় তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আজ শনিবার বিকেলে বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তের মধ্যে উপজেলার বিনাইল ইউনিয়নের ২ জন এবং পৌর সভার কলেজ বাজার এলাকার ১ জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সোলায়মান হোসেন মেহেদী বলেন, দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল (দিমেক) নমুনা পরীক্ষার পর ওই তিন জনসহ বেশ কয়েকজনের রিপোর্ট আমাদের হাতে এসে পৌঁছেছে। এর মধ্যে তিনজনের শরীরে করোনাভাইরাস পজিটিভ। অন্য সবগুলো রিপোর্ট নেগেটিভ।

তিনি আরো বলেন, এদের মধ্যে দুইজন গাজীপুর জেলা থেকে এবং একজন ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে এসেছিলেন। উপজেলায় এই প্রথম তিনজনের শরীরে করোনা রোগী হিসেবে শনাক্ত হলেন।

এ নিয়ে দিনাজপুরে করোনায় (কোভিট-১৯) প্রমাণিত রোগির সংখ্যা ৪১ জন হলো। আক্রান্ত ৪১ জনের মধ্যে পুরুষ ৩১ জন নারী ৮ জন ও শিশু দুইজন।

উল্লেখ্য, দিনাজপুরে গত ১৫ এপ্রিল মঙ্গলবার প্রথম ৭ জন করোনা রোগি শনাক্ত হয়। ১৬ এপ্রিল বুধবার একজন, ১৭ এপ্রিল বৃহস্পতিবার একজন, ১৮ এপ্রিল শুক্রবার একজন, ২০ এপ্রিল রবিবার একজন, ২১ এপ্রিল মঙ্গলবার দুইজন, ২৫ এপ্রিল শনিবার একজন, ২৭ এপ্রিল সোমবার হাকিমপুরে একজন, ২৯ এপ্রিল বুধবার ঘোড়াঘাটে একজন, ৩০ এপ্রিল বৃহস্পতিবার হাকিমপুর উপজেলায় আরো একজন, ২ মে শনিবার কাহারোলে ৩ জন, ৩ মে রবিবার পার্বতীপুরে একজন, ৫ মে মঙ্গলবার ৭ জন (কাহারোলে ৩ জন, পার্বতীপুরে ৩ জন ও নবাবগঞ্জ উপজেলায় একজন), ৬ মে বুধবার দিনাজপুর সদর উপজেলায় পৌর শহরে দুইজন, ৭ মে বৃহস্পতিবার ৫ জন, ৮ মে শুক্রবার বিরল উপজেলায় দুইজন ও সর্বশেষ ৯ মে শনিবার বিরামপুর উপজেলায় আরো ৩ জন করোনা আক্রান্ত রোগি শনাক্ত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য