ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও ডিজিটাল নিরাপত্তা আইনে আটকৃতদের নিঃশর্ত মুক্তি চেয়ে প্রতিবাদ সমাবেশ করেছে ঠাকুরগাঁওয়ের সচেতন নাগরিকরা। এতে সংহতি জানিয়েছেন জেলার শিক্ষক, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী, ছাত্রসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। শনিবার (৯ মে) বেলা ১২টায় ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় নিরাপদ দূরত্ব বজায় রেখে এই প্রতিবাদ সমাবেশ পালন করা হয়।

ঘণ্টাব্যপী এই প্রতিবাদ সমাবেশ কর্মসূচিতে বক্তব্য রাখেন অনলাইন নিউজ পোর্টাল ক্রান্তিকাল ডট কমের সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা তেল-গ্যাস জাতীয় কমিটির সদস্য সচিব মাহবুব আলম রুবেল, জেলা উদীচীর সাধারণ সম্পাদক ও সাংবাদিক রেজওয়ানুল হক রিজু, মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি বদরুল ইসলাম বিপ্লব, শিক্ষক আনিসুর রহমান মিঠু, ছাত্রনেতা আবু বক্কর সিদ্দীক প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা এই আইনে আটক সাংবাদিক, কার্টুনিস্ট, লেখক, বুদ্ধিজীবী, রাজনৈতিক কর্মী দিদারুল ভূইয়া, শফিকুল ইসলাম কাজল, মুশতাক আহমেদ, আহমেদ কবির কিশোর, মোমেন প্রধানসহ সবার নামে দায়ের করা মামলা প্রত্যাহার করে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি ও গণতন্ত্রবিরোধী কালো আইনের প্রত্যাহার দাবি করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য