দিনাজপুর সংবাদাতাঃ হৃদরোগে আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন দিনাজপুরের বীরগঞ্জ পৌর সভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল। নিজ বাড়ীতে হৃদরোগে আক্রান্ত হন তিনি।

যুবলীগ নেতা মুরাদ হোসেন জানান, করোনায় অসহায় হয়ে পড়া প্রতিটি পরিবারের মাঝে সরকার প্রদত্ত এবং নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী পৌছে দিতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন বীরগঞ্জ পৌর সভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল।

ফলে তার ডায়াবেটিকসহ উচ্চ রক্তচাপ বৃদ্ধি পায়। চিকিৎসক বিশ্রামের পরামর্শ দিলে তিনি তা উপেক্ষা করে খাদ্য সামগ্রী বিতরণে জনগনের মাঝে ছুটে যায়। এতে শারিরিক ভাবে দুর্বল হয়ে পড়েন এবং নিজ বাড়ীতে জ্ঞান হারিয়ে ফেলেন। দ্রুত উনাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী পরিচালক (প্রশাসক) ডা. নজমুল ইসলাম জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছে। এই মুহুর্তে উনি আশংকা মুক্ত নয়। ৭২ঘন্টা নিবিড় পর্যবেক্ষণে রেখে উনার চিকিৎসা সেবা অব্যাহত রয়েছে।

এদিকে অসুস্থ্য মেয়রকে দেখতে হাসপাতালে ছুটে যান দিনাজপুর-০১(বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এসময় তিনি মেয়রের চিকিৎসার খোজ খবর নেন এবং শয্যা পাশে কিছু সময় অতিবাহিত করেন।

মেয়রের খোজ খবর নিতে হাসপাতালে ছুটে আসেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম, কেন্দ্রিয় ছাত্রীলীগের সাবেক সহ-সভাপতি আবু হুসাইন বিপু।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য