দিনাজপুর সংবাদাতাঃ র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক একটি অভিযানে ১৯৩ বোতল ফেন্সিডিল ও ২টি মোটর সাইকেলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন এবং এএসপি আ.ন.ম ইমরান খান দ্বয়ের নেতৃত্বে গত রাতে দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানাধীন ভাগলপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১৯৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোটর সাইকেল সহ ৩ জনকে আটক করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ মাসুদ রানা (২২), পিতা- মোঃ আমিনুর ইসলাম, সাং- ফুলবাড়ি দলদলিয়া ডাঙ্গাপাড়া ফুলবাড়ি দিনাজপুর, মোঃ মোমিনুর হক (২৭), পিতা- মোঃ হাসেম আলী কৃষ্ণপুর মিঠাপুকুর রংপুর এবং মোঃ শাহিনুর ইসলাম (২০), পিতা- মোঃ ছানোয়ারুল ইসলাম মোল্লাপাড়া বিরামপুর দিনাজপুর।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে।

র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য