আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের রাইতি নড়াইল গ্রামে অভিযান চালিয়ে হাতে-নাতে ৭ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে থানার এসআই নূর-ই-আলম সিদ্দিকীর নেতৃত্বে এসআই সঞ্জয় কুমার সাহা, এসআই হৃষিকেশ চন্দ্র বর্মন ও এএসআই মশিউর রহমানসহ সঙ্গীয় ফোর্স উপজেলার ঢোলভাঙ্গা বাজারে অবস্থান করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে বেতকাপা ইউপি’র রাইতি নড়াইল গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আল আমিনের একটি পরিত্যক্ত টিনঘর থেকে জুয়াড়িদের হাতে-নাতে আটক করা হয়। অন্যান্য দিনের ন্যায় জুয়াড়িরা এসময় তাসের জুয়া খেলিতেছিল।

আটককৃতরা হলেন রাইতি নড়াইল গ্রামের মৃত লালু গাছু’র ছেলে ঝন্টু গাছু (২৮), মৃত জায়দাল হোসেন ব্যাপারির ছেলে মুকুল (৪০), মৃত খেতাব উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম বাবু(৪০), মৃত মছির উদ্দিন ব্যাপারীর ছেলে বাদশা ব্যাপারী (৬০) ও বুদু ব্যাপারি (৫০), মৃত মনির উদ্দিনের ছেলে খাজা মিয়া(৫৪) ও মুরাদজ্জা মানের ছেলে মজিদুল ব্যাপারী (৩৫)।

থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার দুপুরে তাদের গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে পলাশবাড়ী থানার একটি মামলা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য