আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুরে সরকারী ভাবে কৃষকদের কাছ থেকে নায্য মূল্যে বোরো ধান ক্রয়ে দূর্নীতি, স্বজনপ্রীতি ও সিন্ডিকেট রোধে লটারীর মাধ্যমে প্রকৃত কৃষক নির্বাচন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খান বিপ্লব ও উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ নবীনেওয়াজ আনুষ্ঠানিকভাবে এই কৃষক নির্বাচনের লটারী কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ খাজানুর রহমান, উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ মোফাখ্খারুল ইসলাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি প্রভাষক আব্দুল জলিল সরকার, প্রেসক্লাবের সভাপতি তাজুল ইসলাম রেজা, সাদুল্লাপুর খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা অনিমেষ কুমার সরকার, উপজেলা কৃষকলীগের সভাপতি জহুরুল ইসলাম, গাইবান্ধা-৩ আসনের এমপির প্রতিনিধি আনোয়ার উদ্দিন আজিম, উপজেলার ১১ ইউনিয়নে কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তাগন প্রমূখ।

উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ মোফাখ্খারুল ইসলাম জানান, উপজেলার দুইটি সরকারী খাদ্য গুদামে ২ হাজার ১ শত ২০ মেট্রিক টন বোরো ধান ক্রয়ের জন্য ২ হাজার ১ শত ২০ জন কৃষক লটারীর মাধ্যমে নির্বাচন করা হয়। প্রতিজন কৃষকের নিকট থেকে প্রতি কেজি ২৬ টাকা দরে এক মেট্রিকটন করে বোরো ধান ক্রয় করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য