দিনাজপুর সংবাদাতাঃ বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে নিজের টিফিনের খরচ থেকে বেঁচে যাওয়া অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিলেন দিনাজপুরের সপ্তম শ্রেণীর এক ছাত্রী।

মঙ্গলবার (৫ মে) বেলা ১১টায় দিনাজপুরের জেলা প্রশাসক (ভিসি) মো. মাহমুদুল আলমের হাতে দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী সারা তাসনিম সৌমি এই অনুদানের অর্থ তুলে দেন।

দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা এলাকার মৃত পল্লী চিকিৎসক আব্দুস সবুরের মেয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নিজের টিফিনের খরচ থেকে বাঁচানো অর্থ হিসেবে ৫ হাজার টাকা প্রদান করেন।

দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম জানান, নিজের টিফিনের থেকে টাকা বাঁচিয়ে সপ্তম শ্রেণীর এক ছাত্রী প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যে অর্থ প্রদান করল তা এক অনন্য দৃষ্টান্ত স্থাপন হলো। ভবিষ্যতে ছাত্রীর যে কোন সমস্যা সমাধানে জেলা প্রশাসন প্রস্তুত।

সপ্তম শ্রেণীর ছাত্রী জানান, বড় হয়ে তিনি সেনাবাহিনীর অফিসার হওয়ার স্বপ্ন রয়েছে। সে ক্যাডেটও চান্স পেয়েছিলেন, কিন্তু মৌখিক পরীক্ষায় টিকতে পারেনি। আগামীতে সে সেনাবাহিনীর অফিসার হওয়ার স্বপ্ন নিয়ে পড়াশোনা করতে চান। সে অনেক সময় শহরের বালুয়াডাঙ্গা থেকে স্কুলে যাতায়াত করে। কিভাবে অল্প অল্প করে জমিয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এ টাকা প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য