কুড়িগ্রামে রাজারহাট উপজেলার টগরাইহাটে বিস্কুট বোঝাই ট্রাকের সাথে মাছ বোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বিপুল (৩২) নামে পিকআপ ভ্যানচালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত চালকের বাড়ি বগুড়ার মাটিডালি এলাকায়। ঘটনার পরপরই ঘাতক ট্রাকসহ চালককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের অভিভাবকগণ মামলা করবেন না বলে থানায় জানিয়েছেন।

জানা যায়, সোমবার (৪ মে) সকাল ৭টায় কুড়িগ্রাম-রাজারহাট সড়কের টগরাইহাট এলাকার কেন্দ্রা পন্ডিতবাড়ি জামে মসজিদ সংলগ্ন স্থানে দুর্ঘটনাটি ঘটে। এসময় বগুড়া থেকে একটি মাছ বোঝাই পিকআপ ভ্যানের সাথে কুড়িগ্রাম থেকে আসা বিস্কুট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়ে-মুছড়ে যায়। ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালকের মৃত্যু হয়।

খবর পেয়ে কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ও রাজারহাট থানা পুলিশ লাশ উদ্ধার করে ঘাতক চালক ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে। যার নম্বর ঢাকা মেট্রো-২২-১৬৯৫। পিকআপ ভ্যানচালক বিপুল বগুড়ার মাটিডাটি এলাকার নুর মোহাম্মদের পূত্র। আটক ট্রাকটি টাঙ্গাইল জেলার ঘাটাইল এলাকার বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃঞ্চ কুমার সরকার জানান, ঘাতক ট্রাক ও চালককে গ্রেফতার করা হয়েছে। লাশের সুরৎহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের অভিভাবকগণ মামলা করবেন না বলে জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য