দিনাজপুরে সোস্যাল মিডিয়ার মাধ্যমে সরকারের বিরুদ্ধে গুজব সৃষ্টিকারী এবং অপপ্রচারকারী ফরিদুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ দিনাজপুর ইউনিটের সদস্যরা।

গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে র‌্যাব দিনাজপুরের একটি দল পঞ্চগড় জেলার আটোয়ারী থানাধীন যাদববাটি গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটক মোঃ ফরিদুল ইসলাম (২৮) পঞ্চগড় জেলার আটোয়ারী থানাধীন যাদববাটি গ্রামের মোঃ পৈমদ্দিনের ছেলে।

র‌্যাব-১৩দিনাজপুর জানায়, পঞ্চগড় জেলার আটোয়ারী থানাধীন যাদববাটি গ্রামে আসামীর নিজ বসতবাড়ী হতে ডিজিটাল মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের বিরুদ্ধে বিভিন্ন প্রকার মিথ্যা, অশ্লীল ও মানহানিকর তথ্য প্রচারকারী তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির মোবাইল ফোন জব্দ করে তার ব্যবহৃত ফেইসবুক আইডি সার্চ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের বিরুদ্ধে বিভিন্ন প্রকার মিথ্যা, অশ্লীল ও মানহানিকর পোস্ট করার প্রমাণ পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে উক্ত আসামী প্রাথমিকভাবে তার অপরাধের কথা র‌্যাবের নিকট স্বীকার করে।

র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে পঞ্চগড় জেলার আটোয়ারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য