রংপুর নগরীর মাহিগঞ্জ সাতমাথা মোড়ে বাঁশ বোঝাই একটি ট্রাক থেকে ২৫ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১৩। এ ঘটনায় ট্রাকসহ চালক রানা মাসুদ ও সহকারি শহিদুল ইসলাম গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান সিপিএসপি র‌্যাব-১৩ রংপুর এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. আহসান হাবীব।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে রংপুর নগরীর মাহিগঞ্জ সাতমাথা মোড়ের সাঈদ বেকারির সামনে রংপুর টু লালমনিরহাটগামী মহাসড়কে অভিযান পরিচালনা করে র‌্যাব।

এ সময় বাঁশ বোঝাই একটি ট্রাকে সু-কৌশলে রাখা ২৫ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় ট্রাক চালকের সহকারী শহিদুল ইসলাম (৩২) ও চালক রানা বাবুকে (৩৪) গ্রেফতার করা হয়। তারা দু’জন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা। তাদের কাছ থেকে বাঁশ বোঝাই কার্গো ট্রাক, তিনটি মোবাইল ফোন, পাঁচটি সীম কার্ড, দুইটি মেমোরি কার্ড এবং মাদক বিক্রয়ের নগদ এক হাজার দুইশ’ টাকা জব্দ করা হয়।

র‌্যাবের দাবি, গ্রেফতার শহিদুল ও রানা পেশাদার মাদক কারবারি। তারা গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক চোরা চালান ও কারবারির কথা স্বীকার করেছেন।

তারা দেশের উত্তরাঞ্চলের সীমান্ত এলাকা থেকে সু-কৌশলে বিভিন্ন পণ্য বোঝাই পরিবহন ও ট্রাকে করে মাদকের বড় চালান এনে বিভিন্ন জায়গায় বিক্রি করতেন। গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য