দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের খানসামা উপজেলার ৫নং ভাবকী ইউনিয়নের রামনগর এলাকার কফিল উদ্দিন গলিয়া (৬০) করোনা উপসর্গ নিয়ে নরসিংদীতে মৃত্যুবরণ করেন। তিনি সেখানে ইটভাটাতে শ্রমিক হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করতেন।

২০ এপ্রিল সোমবার সকালে তার লাশ বাড়িতে নিয়ে আসলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ রিজওয়ান আহমেদ ফারুকের নেতৃত্বে নমুনা সংগ্রহ করা হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম এবং ওসি শেখ কামাল হোসেনের তত্বাবধানে ওসি তদন্ত এস.এম. মোস্তাফিজুরর্ হমান, ভাবকি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামসহ কয়েকজন পুলিশ সদস্য ও উপজেলা কাফন-জানাজা-দাফন কমিটি ধর্মীয় রীতি অনুযায়ী জানাজা শেষে নিজেরাই খাটিয়া কাঁধে কবর স্থানে যান ও দাফনকার্য সম্পন্ন করেন।

প্রতিবেশিরা জানান, করোনা আক্রান্ত সন্দেহে মৃত্যুবরণকারী ব্যক্তির লাশ দাফনে তার দুই ছেলে ও এক মেয়ের মধ্যে এক ছেলে ও প্রতিবেশি সম্পর্কে এক নাতি জানাজায় অংশগ্রহন করেন। এছাড়া তার আরেক ছেলে ও স্বজনরা কেউ জানাযা ও দাফনকার্যে আসে নি।

এ বিষয়ে ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম ও ওসি শেখ কামাল হোসেন বলেন, আমরা আমাদের দায়িত্ব পালন করেছি। মৃত ব্যক্তির নমুনার চূড়ান্ত রিপোর্ট না আসার আগ পর্যন্ত বাড়ির লোকদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য