দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে দেড় বছরের ১ শিশু করোনা আক্রান্ত হয়েছে।

দিনাজপুরের সদর উপজেলার গোয়ালপাড়া এলাকায় বাবা মা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর দেড় বছরের একটি শিশুও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস। শিশুসহ দিনাজপুরে করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১১জনে।

রবিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে করোনাভাইরাস পরীক্ষার ফলাফলে ওই শিশুর করোনা সনাক্ত হয়। ওই শিশুর বাবা মা দুজনেই নারায়ণগঞ্জে গার্মেন্টস শ্রমিক হিসেবে কাজ করতেন। তবে শিশুসহ তার বাবা মা সবাই সুস্থ্য আছেন বলে জানা গেছে। তারা সবাই বর্তমানে বাড়িতেই নিবির পর্যবেক্ষণে আছেন।
দিনাজপুর সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস বলেন, ‘গত কয়েকদিন আগে ওই শিশুর বাবা এবং মায়ের করোনা সনাক্ত করা হয়। আজকে (রবিবার) ওই শিশুটির করোনা সনাক্ত করা হয়েছে। তবে বর্তমানে তারা সবাই সুস্থ্য আছে। তাদের নিয়মিত খোঁজ খবর রাখা হচ্ছে।

দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম বলেন, ‘দিনাজপুরে মোট ১১ জনের করোনায় আক্রান্ত হয়েছে। আমরা তাদের বাড়িতে রেখেই প্রাথমিক চিকিৎসা পরার্মশ ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। তাদের কখন কি লাগবে না লাগবে এসব বিষয়ে খোঁজ খবর রাখছি। বর্তমানে যারা করোনায় আক্রান্ত হয়েছে সবাই সুস্থ্য আছেন। কেউ আতঙ্কিত না হয়ে বরং সবাইকে সচেতন ও ঘরে থাকার আহবান জানান জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।’

 

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য